রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলায় হিসাব রক্ষণ অফিসের ট্রেজারী কার্যক্রম উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা হিসাব রক্ষণ অফিসের ট্রেজারী কার্যক্রম গতকাল ৩০শে অক্টোবর বেলা ১১টা দিকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে ও ফলক উন্মোচনের মধ্য দিয়ে ট্রেজারী কার্যক্রম উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকার ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস কেএম সিরাজুল মুনির।
তিনি বলেন, সততা ও নিষ্ঠার সাথে সেবাপ্রদান নিশ্চিত করতে হবে। এ ক্ষেত্রে সেবাগ্রহীতা ও সেবা প্রদানকারীর মধ্যে পরস্পর সুসম্পর্ক ও আন্তরিকতা গড়ে তুলতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় হিসাব রক্ষণ দপ্তর ডিজিটালাইজ করা হয়েছে। জনবল সংকটসহ নানা সীমাবদ্ধতার মধ্য দিয়ে এখানে ট্রেজারী কার্যক্রম শুরু করা হলো। জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও পেনশনারদের আন্তরিক সহযোগিতার মধ্য দিয়ে হিসাব রক্ষণ অফিস সেবা প্রদানের দৃষ্টান্ত স্থাপন করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
কালুখালীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ডিপুটি ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস মোঃ শহীদুল্লাহ, কালুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা ও এডভোকেট মোঃ সিদ্দিকুর রহমান বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন রাজবাড়ী জেলা হিসাব রক্ষণ অফিসের অডিটর মোঃ হাসানুজ্জামান।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা হিসাব রক্ষণ অফিসার মোঃ আজগর আলী, নিরীক্ষা ও হিসাব রক্ষণ অফিসার জয়নাল হক আকন্দ, কালুখালী উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস কেএম সিরাজুল মুনিরকে ক্রেস্ট উপহার প্রদান করেন ভারপ্রাপ্ত উপজেলা হিসাব রক্ষণ অফিসার মোহাম্মদ আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে কালুখালী উপজেলা হিসাব রক্ষণ দপ্তরের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উল্লেখ্য, ২০১০ সালে বৃহত্তর পাংশা উপজেলাকে বিভক্ত করে কালুখালী উপজেলার প্রশাসনিক কার্যক্রম শুরু করা হয়। উপজেলা হিসাব রক্ষণ অফিসের উদ্বোধনের ফলে দীর্ঘ ৮বছর স্বস্তি পেল বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সেবাগ্রহীতা জনগন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!