রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে থানা-ভূমি অফিস-কমিউনিটি ক্লিনিক-স্কুল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল ৩০শে অক্টোবর বালিয়াকান্দি থানা, উপজেলা ভূমি অফিস, জামালপুর ইউনিয়নের বাধুলী খালকুলা কমিউনিটি ক্লিনিক ও নলিয়া শ্যামামোহন ইনস্টিটিউশন পরিদর্শন করেন।
গতকাল সোমবার দুপুর ১টার দিকে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বালিয়াকান্দি থানা পরিদর্শনে গেলে থানার ওসি হাসিনা বেগম তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এরপর থানা পুলিশের একটি চৌকষ দল তাকে গার্ড অব অনার প্রদান করে। পরিদর্শনকালে জেলা প্রশাসক থানার বিভিন্ন মামলা ও জিডিসহ বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন ও পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন।
এ সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ এবং বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলামসহ থানার অন্যান্য কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
বালিয়াকান্দি থানা পরিদর্শনের পর দুপুর ২টার দিকে জেলা প্রশাসক মোঃ শওকত আলী জামালপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী নলিয়া শ্যামামোহন ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।
এ সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মিয়াদ হোসেন, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুছ আলী সর্দার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জামালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ.কে.এম ফরিদ হোসেন বাবু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, অভিভাভক ও শিক্ষার্থীগণ জেলা প্রশাসকের নিকট বিদ্যালয়ে জেএসসি ও এসএসসি পরীক্ষা কেন্দ্রের দাবী জানান।
এরপর জেলা প্রশাসক মোঃ শওকত আলী জামালপুর ইউনিয়নের বাধুলী খালকুলা কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। পরিদর্শনের সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুছ আলী সর্দার, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি মোঃ আতিয়ার রহমান আতিক ও ইউপি সদস্য হুকুম আলীসহ কমিউনিটি ক্লিনিকের কর্মরত চিকিৎসক উপস্থিত ছিলেন।
সর্বশেষ বিকেলে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বালিয়াকান্দি উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি ভূমি সংক্রান্ত সেবার জন্য ভূমি অফিসের ফ্রন্ট ডেস্ক ও সেবা গ্রহীতাদের জন্য বিশ্রামাগার ‘মায়া কুটির’ উদ্বোধন করেন। এছাড়াও তিনি ভূমি অফিসের অন্যান্য কার্যক্রম প্রত্যক্ষ করেন এবং পরিদর্শনের বইতে স্বাক্ষর করেন।
পরিদর্শনের সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা এবং উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তায়েব-উর-রহমান আশিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!