শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রকাশনার ১৪তম বর্ষে পদার্পন করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠকের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত মাতৃকণ্ঠ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

॥আশিকুর রহমান॥ সত্যের সন্ধানে প্রতিদিন হাটি হাটি পা-পা করে রাজবাড়ী জেলার গণমানুষের মুখপত্র দৈনিক মাতৃকণ্ঠ গত ৩০শে অক্টোবর ১৪তম বর্ষে পদার্পন করায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিন এবং মাতৃকণ্ঠের প্রতি ভালোবাসা ব্যক্ত করে ও শুভ কামনা জানিয়ে মোবাইলে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কমেন্টস করেছেন পত্রিকার পাঠক বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
১৩বছর পূর্তিতে পত্রিকার পক্ষ থেকে পাঠকসহ সকলের উদ্দেশ্যে সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের শুভেচ্ছার জবাবে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার ফেসবুকে ও মোবাইলে পত্রিকার শুভ কামনা জানান ।
** রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম পত্রিকার সাফল্য কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
** বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব(যুগ্ম-সচিব) শ্যামল চন্দ্র কর্মকার দৈনিক মাতৃকন্ঠকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন-অভিনন্দন ও শুভেচ্ছা।
** রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম লিখেছেন- শুভেচ্ছা ও অভিনন্দন।
** গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জিল্লুর রহমান লিখেছেন-অভিনন্দন।
** অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার এবং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খায়রুল্লাহ পলাশ লিখেছেন- অভিনন্দন। শুভ কামনা রইল।
** র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন লিখেছেন- অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা রইলো।
** রাজবাড়ী জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান লিখেছেন- অভিনন্দন।
** রাজবাড়ী সদর উপজেলার মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ কামরুল হাসান লালী লিখেছেন-অভিনন্দন।
** বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক লিখেছেন- দৈনিক মাতৃকণ্ঠ ১৪তম বর্ষে পর্দাপন করায় পত্রিকার সম্পাদকসহ যাদের শ্রম-ঘামে ১৩টি বছর পথচলা সেই সকল কর্মকর্তা/কর্মচারী ও শুভানুধায়ীদের জানাই অভিনন্দন।
** ফরিদপুরের বিশিষ্ট সাংবাদিক মিলন ইমাম লিখেছেন-মফস্বল শহর থেকে একটি দৈনিক পত্রিকার বয়স যখন ১৩ পেরিয়ে যায়, তখন বুঝতে হবে ঐ সম্পাদকের আয়ু কতখানি শেষ হয়েছে। তবে আনন্দিত হয় তখন যখন সকালে পাঠকের হাতে পৌঁছায় পত্রিকাটি। ধন্যবাদ সম্পাদককে।
** রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক সাংবাদিক মুসা বিশ্বাস লিখেছেন- নিরবিচ্ছিন্ন প্রকাশানার অগ্রযাত্রা অব্যাহত থাকুক এ প্রত্যাশায়।
** রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক পান্থ আফজাল, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম.দেলোয়ার হোসেন, রাজবাড়ী টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল কুদ্দুস বাবু, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি গণেশ পাল, সাধারণ সম্পাদক মোঃ আকতারুজ্জামান মৃধা, প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি মোঃ আতিয়ার রহমান আতিক, সাংবাদিক উজ্জল কুমার কুন্ডু ও সাংবাদিক মাসুদ রেজা শিশির লিখেছেন-শুভেচ্ছা ও অভিনন্দন। অগ্রযাত্রা সফল হোক।
** রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক খান রাজু লিখেছেন- রাজবাড়ী জেলার গণমানুষের পত্রিকা দৈনিক মাতৃকণ্ঠের শুভ জন্মদিনে পত্রিকাটি সম্পাদকসহ সকল সাংবাদিক ভাই-বোনদের জানাই প্রাণঢালা অভিনন্দন। আগামীর পথচলা হোক আরো নির্ভীক, আরো নিরপেক্ষ। শুভকামনা রইল।
** রাজবাড়ীর বিশিষ্ট গ্রন্থাকার মীর আব্দুল আউয়াল লিখেছেন- অভিনন্দন ও শুভকামনা দৈনিক মাতৃকণ্ঠ।
** জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি রাকিবুল হাসান পিয়াল লিখেছেন-দৈনিক মাতৃকন্ঠর শুভ কামনা করি, সফলতার সাথে সুন্দর আগামীর প্রত্যাশা করি।
** এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থার(কেকেএস) নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন লিখেছেন- শুভেচ্ছা ও অভিনন্দন।
** রাজবাড়ী জেলা বিএনপির দপ্তর সম্পাদক খোন্দকার নুরুল নেওয়াজ লিখেছেন-অভিনন্দন ও শুভেচ্ছা।
** ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক ও পৌর বিএনপির সেক্রেটারী চৌধুরী আহসানুল করিম হিটু লিখেছেন-দৈনিক মাতৃকণ্ঠ ও সম্পাদক সাহেবকে শুভেচ্ছা।
** যুবলীগ নেতা মনিরুল ইসলাম মঈন লিখেছেন- ১৪বছর পূর্তিতে অভিনন্দন। দৈনিক মাতৃকন্ঠ বহুদুর এগিয়ে যাক।
** পাংশার ছাত্রলীগ নেতা মুন্সি জাহিদুল হাসান সবুজ লিখেছেন-শুভ কামনা নিরন্তর, সফলতার সাথে এগিয়ে চলুন আগামীর পথে।
** রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের আইনজীবী এডভোকেট নেকবার হোসেন মনি লিখেছেন-বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অবদান রাখার জন্য দৈনিক মাতৃকণ্ঠের সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা।
** প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মাহমুদ রঞ্জন লিখেছেন-সকল বাধার প্রাচীর ছিন্ন করে সত্য ও সুন্দরের জয় হোক।
** মনি জামান লিখেছেন- গৌরবের সাফল্যের ১৪বছর।
** হিসাব রক্ষন অফিসের কর্মকর্তা হাসান জামান নামে লিখেছেন- পথচলা হোক বাঁধাহীন, সত্যকে সাথে নিয়ে। শুভ কামনা।
এছাড়াও আরও অনেকে শুভানুধ্যায়ী, জনপ্রতিনিধি, বিচারক, উচ্চ পদস্থ সরকারী কর্মকর্তা, রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসকগণ, পদস্থ পুলিশ কর্মকর্তা, সরকারী সংস্থার কর্মকর্তা, বিভিন্ন পেশার নিয়োজিত সম্মানিত ব্যক্তিবর্গ লাইক, প্রবাসী পাঠক, সম্পাদকের বন্ধুবর্গের কমেন্টসে মাতৃকণ্ঠকে ১৪বর্ষে পদার্পন উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাতৃকণ্ঠের প্রতি বিভিন্ন শ্রেণী পেশার পাঠকদের আস্থা ও ভালোবাসা প্রকাশ করায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!