শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা সমিতির উদ্যোগে ছাত্র বৃত্তি প্রদান অনুষ্ঠান

  • আপডেট সময় শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির আয়োজনে ২০১৭ সালের এসএসসি ও এইচএসসি’র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদপত্র প্রদান অনুষ্ঠান গতকাল ২৭শে অক্টোবর বিকেল ৫টায় বালিয়াকান্দি উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি ডি.এন চ্যাটার্র্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সদস্য ও সাবেক সচিব মোঃ শাহজাহান আলী মোল্লা, সংসদ সদস্য মোঃ জিল্লুল হকিমের সহধর্মিনী মিসেস সাহিদা হাকিম, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যাান মোঃ আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা, সমিতির সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, ছাত্রবৃত্তি উপ-পরিষদের আহবায়ক প্রকৌশলী আসাদুজ্জামান প্রিন্স এবং বহরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়া। তিনি স্বপ্ন দেখতেন বাংলার মানুষ সুশিক্ষায় শিক্ষিত হবে। বঙ্গবন্ধুকে হত্যার পর তার সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা নিরলসভাবে দেশের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। কাজেই বঙ্গন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে তরুণ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।
অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্কুলের ১০৬জন ও কলেজের ২৯জন শিক্ষাথীর মধ্যে ৬লক্ষ ১৫হাজার টাকা ছাত্রবৃত্তি ও সনদপত্র বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!