শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষ রোপন

  • আপডেট সময় শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭

এনজিও কেকেএস’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আয়োজনে পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় গতকাল ২৬শে অক্টোবর রাজবাড়ী জেলার বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান ও বৃক্ষরোপন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ এবং বিশেষ অতিথি ছিলেন বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম। কেকেএস’র বালিয়াকান্দি শাখার ব্যবস্থাপক চন্দন কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের অতিথিগণ তাদের বক্তব্যে এই ধরনের শিক্ষামূলক কাজের জন্য কেকেএস’কে ধন্যবাদ জানান এবং বিদ্যালয় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য শিক্ষার্থীদের পরামর্শ দেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিটি ক্লাস রুমের পরিচ্ছন্নতার জন্য ১টি করে ডাস্টবিন ঝুড়ি প্রদান করা হয়। সেই সাথে বিদ্যালয় প্রাঙ্গণসহ আশেপাশের এলাকায় ৫০টি ফলদ, বনজ এবং ঔষধী গাছের চারা রোপন করা হয়। এই পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষ রোপনে বিদ্যালয়ের ১০০জন ছাত্রী অংশগ্রহণ করে। এই আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন কেকেএস’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর কর্মসূচী সংগঠক ফয়েজুল হক কল্লোল -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!