বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কর্তৃপক্ষ নীরব॥পাংশার মেঘনা হাইস্কুল মাঠে চলছে যাত্রা॥অবৈধ কুপন বিক্রি হচ্ছে মাইকিং করে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ আসন্ন পরীক্ষা মৌসুমে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা হাইস্কুল মাঠে গত ২রা অক্টোবর থেকে চলছে যাত্রানুষ্ঠান। চলবে আগামী ৬ই অক্টোবর পর্যন্ত। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে যাত্রানুষ্ঠানের উদ্বোধন করেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ।
এদিকে যাত্রানুষ্ঠানের পাশাপাশে এলাকায় মাইকে প্রচার করে নীল আকাশ লাকী কুপন লটারী ২০১৭ এর কুপন বিক্রি করা হচ্ছে। আগামী ৭ই অক্টোবর রাত ১০টায় লট্ররীর ড্র অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। লটারীর ড্র অনুষ্ঠান সরাসরি টিভিতে দেখানো হবে বলেও প্রচার করা হচ্ছে।
জানাযায়, ২০ টাকা মুল্যের কুপন লাটারীতে ১ম পুরস্কার ১টি মোটর সাইকেল, ২য় পুরস্কার ১টি ফ্রিজ, ৩য় পুরস্কার ১টি মোবাইল ফোন ও ৪র্থ পুরস্কার ১টি বাইসাইকেলসহ সর্বমোট ২৫টি পুরস্কার রয়েছে। গত কয়েক দিন ধরে পাংশা শহর, মাছপাড়া, হাবাসপুর, যশাই ও বাহাদুরপুর এলাকায় মাইকিং করে নীল আকাশ লাকী কুপন লটারী ২০১৭ এর কুপন বিক্রি করা হচ্ছে বলে জানা গেছে।
প্রশাসনিক অনুমোদন ছাড়াই ২০টাকা মুল্যের কুপন লাটারীর আয়োজন করা হয়েছে বলে নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে।
এ ব্যাপারে ইউপি মেম্বার নজরুল ইসলাম জানান, স্থানীয় ছেলেরা যাত্রানুষ্ঠানে অভিনয় করছে। মেয়ে চরিত্রে অভিনয়ের জন্য বাইরে থেকে মেয়ে আনা হয়েছে। গত সোমবার থেকে শুরু হওয়া যাত্রানুষ্ঠান চলবে ৬ই অক্টোবর পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!