সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল(কং-২৩১) শহিদুল ইসলাম(৫১) গতকাল ২২শে ডিসেম্বর বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।
রাজবাড়ী সদর থানার পিএসআই মোঃ আব্দুল খালেক জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি ও কনস্টেবল শহিদুল ইসলাম মোটর সাইকেলযোগে একটি ইউডি মামলা তদন্তে যাওয়ার উদ্দেশ্যে থানা থেকে বের হন। পথিমধ্যে জৌকুড়া ফেরী ঘাট এলাকায় পৌছালে শহিদুল অসুস্থ্য হয়ে পড়েন। এরপর সেখানে তাকে স্থানীয় এক ডাক্তারকে দেখানো হলে প্রেসার অনেক বেড়ে গেছে বলে তিনি জানান। এ সময় নছিমন গাড়ী যোগে তাকে দ্রুত সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
রাজবাড়ী সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ সৌরভ জানান, বিকেল ৪টা ২৫মিনিটে পুলিশ কনস্টেবল শহিদুলকে হাসপাতালে আনা হয়। কিন্তু তার আগেই সে মারা যায়।
এদিকে খবর পেয়ে তাৎক্ষনিকভাবে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, ডিবি’র ওসি ওবাইদুর রহমানসহ সকল পুলিশ অফিসারগণ সদর হাসপাতালে শহিদুল ইসলামকে দেখতে যান।
মৃত কনস্টেবল শহিদুল ইসলাম ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর গ্রামের মোঃ ফজলুর রহমান প্রামানিকের পুত্র। তিনি ৪মেয়ে ও ২পুত্র সন্তানের জনক ছিলেন। তিনি ০৩/১০/১৯৮৩ সালে চাকুরীতে যোগদান করেন। ০৯/০১/২০১৩ তারিখে তিনি রাজবাড়ী জেলা পুলিশে যোগদানের পর সদর থানায় পোস্টিং পান। ৩৩বছর ২মাস ১৯দিনের চাকুরী জীবনে তিনি ৪৯টি পুরস্কার পেয়েছেন।
তার মৃত্যুতে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!