মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জামালপুরে অগ্রণী ব্যাংকের বিদায়ী ও নবাগত শাখা প্রধানের সংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭

॥দেবাশীষ বিশ্বাস॥ অগ্রণী ব্যাংক লিমিটেডের বালিয়াকান্দি উপজেলার নলিয়া জামালপুর শাখার বিদায়ী ও নবাগত শাখা প্রধানের সংবর্ধনা অনুষ্ঠান গত ৭ই সেপ্টেম্বর সন্ধ্যায় ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
ব্যাংকের গ্রাহক হাবিবুর রহমান লাল সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী শাখা প্রধান লালন ফকির, নবাগত শাখা প্রধান মোঃ মেহেদী হাসান, জামালপুর বাজার বাণিক সমিতির সভাপতি মীর মনিরুজ্জামান বাবু, ব্যাংক কর্মকর্তা বিধান চন্দ্র দাস, জামালপুর কলেজের প্রভাষক বিধান ভট্টাচার্য্য, বড় হিজলী আলীম মাদ্রাসার শিক্ষক ওবায়দুর রহমান, ডিবিসি নিউজের সংবাদদাতা দেবাশীষ বিশ্বাস প্রমুখ। ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা এই অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে ব্যাংকের বিদায়ী শাখা প্রধান লালন ফকির বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে ব্যাংকের এই শাখার গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের চেষ্টা করেছি। ব্যাংকের গ্রাহকদের সবচেয়ে কষ্টের দিন হচ্ছে রবিবার। সেদিন জামালপুর বাজারের হাট বসে, যেখানে কোটি টাকা লেনদেন হয় কিন্তু ফরিদপুর থেকে দেরীতে টাকা আসার কারণে অনেক সময় ব্যবসায়ীদের ভোগান্তির শিকার হতে হয়।
নবাগত শাখা প্রধান মোঃ মেহেদী হাসান বলেন, বিদায়ী শাখা প্রধান ও আমি একই সাথে চাকুরী জীবন শুরু করেছিলেন। সময়ের বিবর্তনে তিনি চলে যাচ্ছেন, আমি এসেছি। ব্যাংকের সেবা প্রদানের ধারা অব্যাহত রেখে সেবার মান আরো বাড়ানো হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!