মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে চলন্ত ট্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় আগ্নেয়াস্ত্র উদ্ধার!

  • আপডেট সময় সোমবার, ২৮ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ খুলনা থেকে ছেড়ে আসা গোয়ালন্দ ঘাটগামী মেইল ট্রেন থেকে রাজবাড়ী জিআরপি পুলিশ গতকাল ২৭শে আগস্ট বেলা সোয়া ১১টার দিকে চলন্ত ট্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় ২টি পাইপগান, ৩টি বড় ছোড়া, ১টি সাবল ও ১টি স্ক্রু-ডাইভার উদ্বার করেছে। ট্রেনটি রাজবাড়ী রেল স্টেশনের প্রবেশ মুখে ড্রাইচ ফ্যাক্টারী এলাকা থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।
রাজবাড়ী রেলওয়ে থানার ওসি হারুন মজুমদার জানান, গতকাল ২৭শে আগস্ট খুলনা থেকে ছেড়ে আসা গোয়ালন্দ ঘাটগামী ২৫/২৬নং মেইল ট্রেনে চলন্ত অবস্থায় তল্লাশী করা হয়। এ সময় বেলা ১১টা ২০মিনিটের দিকে রাজবাড়ী রেলস্টেশনের প্রবেশ মুখে ড্রাইচ ফ্যাক্টারী এলাকায় ৫২১৮নং বগির ৯৬/৯৭নং সিটের বাঙ্কারের উপর পরিত্যক্ত অবস্থায় একটি স্কুল ব্যাগ পাওয়া যায়। এ সময় ওই স্কুলের ভিতর থেকে ২টি পাইপগান, ৩টি বড় ছোড়া, ১টি সাবল ও ১টি স্ক্রু-ডাইভার উদ্বার করা হয়। এ বিষয়ে রাজবাড়ী জিআরপি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় রাজবাড়ী জিআরপি পুলিশের কার্যক্রম ও রেলওয়ে বিভিন্ন ট্রেনে মাদক দ্রব্য পরিবহন হলেও তা উদ্ধার না হওয়ায় জিআরপি ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে। ফলে গতকালের তল্লাশী অভিযানে পরিত্যক্ত অস্ত্রসস্ত্র উদ্ধার হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!