সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নৌ বাহিনীর ফুটবল-টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

বাংলাদেশ নৌ বাহিনীর বার্ষিক  ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০১৬ গত ২১শে কমান্ডার বিএন ফ্লিটের সার্বিক ব্যবস্থাপনায় চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।
সমাপনী দিনে নৌ বাহিনী প্রধান এডমিরাল নিজাম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
৮দিন ব্যাপী অনুষ্ঠিত নৌ বাহিনীর বার্ষিক ফুটবল প্রতিযোগিতায় বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট নয়টি দল অংশগ্রহণ করে। চুড়ান্ত প্রতিযোগিতায় বানৌজা ঈসাখান দল ৪-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন এবং বানৌজা তিতুমীর দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। বানৌজা ঈসাখান  দলের এম আশিক এলাহী, ওডি শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন।
অনুষ্ঠানে নৌ বাহিনীর ২০১৪-২০১৫ সালের দ্বি-বার্ষিক খেলাধুলায় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা ঈসাখান দলকে ‘ক্রীড়া দক্ষতা চ্যা¤িপয়ন শীল্ড’ এবং দ্বিতীয় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা তিতুমীর দলকে ‘ক্রীড়া দক্ষতা রানার্স আপ শীল্ড’ প্রদান করা হয়।
অন্যদিকে পাঁচ দিনব্যাপী অনুষ্ঠিত নৌ বাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতায় মোট ৫টি দল অংশগ্রহণ করে। টেনিস এককের ফাইনালে কমান্ডার এস.এম মেজবাহ উদ্দিন চ্যাম্পিয়ন ও লেফটেন্যান্ট কমান্ডার কে.এস মাহমুদ রানার্স আপ হন। তাছাড়া, টেনিস দ্বৈত প্রতিযোগিতার ফাইনালে কমান্ডার এম.এম এইচ খান ও কমান্ডার এ.এম রিয়াদ চ্যাম্পিয়ন এবং কমান্ডার কে.এ জামান ও লেফটেন্যান্ট কমান্ডার কাজী শাকুর মাহমুদ রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।
অন্যদিকে স্কোয়াশ প্রতিযোগিতার ফাইনালে ক্যাপ্টেন এস.এম জামিল হোসাইন চ্যাম্পিয়ন এবং কমান্ডার এম.এ গনি রানার্স আপ হন। এ সময় কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল ও স্থানীয় পদস্থ সামরিক কর্মকর্তাগণ এবং বিপুল সংখ্যক নৌ সদস্য সেখানে উপস্থিত ছিলেন   -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!