মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী

  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরী। আগামী ২/১ দিনের মধ্যেই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।
জানাগেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার গত ২৪শে আগস্ট তারিখের ৩৮৬ নম্বর প্রজ্ঞাপনমূলে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরীকে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ দেওয়া হয়। 
তিনি বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা। চাকুরীর শুরুতে ১৯৮৮ সালে তিনি সহকারী কমিশনার হিসেবে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এরপর তিনি একই জেলার উখিয়া উপজেলার উপজেলা ম্যাজিস্ট্রেট, পরবর্তীতে কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, এরপর টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং সর্বশেষ রাজউকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন শেষে অতিরিক্ত সচিব পদে মন্ত্রিপরিষদ বিভাগে দায়িত্ব পালন করেন। ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক এম.বজলুল করিম চৌধুরী রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র। তার স্ত্রী গৃহিনী।
ঢাকা বিভাগের কমিশনার পদে যোগদানের প্রাক্কালে তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!