বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০২:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী

  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭
  • ২৮০ বার পড়া হয়েছে

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরী। আগামী ২/১ দিনের মধ্যেই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।
জানাগেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার গত ২৪শে আগস্ট তারিখের ৩৮৬ নম্বর প্রজ্ঞাপনমূলে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরীকে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ দেওয়া হয়। 
তিনি বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা। চাকুরীর শুরুতে ১৯৮৮ সালে তিনি সহকারী কমিশনার হিসেবে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এরপর তিনি একই জেলার উখিয়া উপজেলার উপজেলা ম্যাজিস্ট্রেট, পরবর্তীতে কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, এরপর টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং সর্বশেষ রাজউকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন শেষে অতিরিক্ত সচিব পদে মন্ত্রিপরিষদ বিভাগে দায়িত্ব পালন করেন। ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক এম.বজলুল করিম চৌধুরী রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র। তার স্ত্রী গৃহিনী।
ঢাকা বিভাগের কমিশনার পদে যোগদানের প্রাক্কালে তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!