বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৫:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী

  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরী। আগামী ২/১ দিনের মধ্যেই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।
জানাগেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার গত ২৪শে আগস্ট তারিখের ৩৮৬ নম্বর প্রজ্ঞাপনমূলে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরীকে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ দেওয়া হয়। 
তিনি বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা। চাকুরীর শুরুতে ১৯৮৮ সালে তিনি সহকারী কমিশনার হিসেবে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এরপর তিনি একই জেলার উখিয়া উপজেলার উপজেলা ম্যাজিস্ট্রেট, পরবর্তীতে কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, এরপর টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং সর্বশেষ রাজউকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন শেষে অতিরিক্ত সচিব পদে মন্ত্রিপরিষদ বিভাগে দায়িত্ব পালন করেন। ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক এম.বজলুল করিম চৌধুরী রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র। তার স্ত্রী গৃহিনী।
ঢাকা বিভাগের কমিশনার পদে যোগদানের প্রাক্কালে তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!