শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আন্তঃ বাহিনী সাঁতার-ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা সমাপ্ত

  • আপডেট সময় শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭

বাংলাদেশ নৌ বাহিনীর ব্যবস্থাপনায় আন্তঃ বাহিনী ‘সাঁতার, ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা-২০১৭ গতকাল ২৪শে আগস্ট ঢাকার বনানীস্থ নৌ সদর দপ্তর সুইমিং পুলে সমাপ্ত হয়েছে।
প্রতিযোগিতার সমাপনী দিনে গতকাল ২৪শে আগস্ট সেনা সদরের সামরিক সচিব মেজর জেনারেল ওয়াকার-উজ-জামান,পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্ট উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
৫দিন দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌ বাহিনী মোট ১৬টি সোনা জয় করে শীর্ষস্থান অর্জন করেছে। এছাড়াও, নৌ বাহিনী ১১টি রৌপ্য এবং ০৭টি ব্রোঞ্জ পদক লাভ করে। প্রতিযোগিতায় সেনাবাহিনী মোট ৭টি সোনা, ১২টি রৌপ্য এবং ১১টি ব্রোঞ্জ পদক অর্জন করে দ্বিতীয় স্থান ও বাংলাদেশ বিমান বাহিনী ৪টি ব্রোঞ্জ পদক পেয়ে তৃতীয় স্থান অধিকার করে।
প্রতিযোগিতায় বাংলাদেশ নৌ বাহিনীর মাহফিজুর রহমান সাগর, এসসিপিও(মিউজ) বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে মোট ৭টি স্বর্ণ পদক লাভ করে সেরা খেলোয়াড় বিবেচিত হন। এ সময় সেনা, নৌ ও বিমান বাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তাসহ বিপুল সংখ্যক সামরিক সদস্য উপস্থিত ছিলেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!