সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে জেএফএ অনূর্ধ-১৪ মহিলা ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন আজ

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে রাজবাড়ীসহ ৬টি জেলা দলের অংশগ্রহণে ৩দিনব্যাপী ‘জেএফএ অনূর্ধ-১৪মহিলা ফুটবল প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আজ ২০শে আগস্ট দুপুর সোয়া ২টায় প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে ঃ রাজবাড়ী, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, বরগুনা ও মানিকগঞ্জ জেলা দল।
প্রতিযোগিতার প্রথম দিনে আজ ২০শে আগস্ট দুপুর সোয়া ২টায় মাদারীপুর ও ফরিদপুর জেলা দলের মধ্যে ১ম এবং বিকাল ৪টায় গোপালগঞ্জ ও বরগুনা জেলা দলের মধ্যে ২য় খেলা অনুষ্ঠিত হবে। ১ম খেলায় বিজয়ীরা আগামীকাল ২১শে আগস্ট দুপুর সোয়া ২টায় রাজবাড়ী জেলা দলের সঙ্গে এবং ২য় খেলায় বিজয়ীরা একই দিন বিকেল ৪টায় মানিকগঞ্জ জেলা দলের সঙ্গে খেলবে। সেই খেলা ২টিতে বিজয়ীরা তার পরদিন ২২শে আগস্ট বেলা সোয়া ৩টায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে খেলবে। প্রতিটি খেলার নির্ধারিত সময় ৭০(৩৫+৩৫) মিনিট। প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধের মধ্যে ১০ মিনিট বিরতি থাকবে। খেলা নির্ধারিত সময়ে অমিমাংসিত থাকলে সরাসরি ট্রাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!