সোমবার, ১৩ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নে বন্যা কবলিত ৪শত পরিবারের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের বন্যা কবলিত অসহায় পরিবারের মাঝে জিআরের চাল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
গতকাল ১৭ই আগস্ট বিকেলে উড়াকান্দা বাজারে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী এসব পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও নগদ ৫শত টাকা তুলে দেন।
এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী, এমপি কন্যা কানিজ ফাতেমা চৈত্রী, বরাট ইউনিয়নের চেয়ারম্যান শেখ মনিরুজ্জামান সালাম, বরাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরশাদ আলী সরদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম মনোয়ার মাহমুদ জানান, বরাট ইউনিয়নের বন্যা কবলিত ৪০০ পরিবারকে চাল ও আর্থিক সহযোগিতা করা হয়েছে। এর মধ্যে ২০০ পরিবারের মধ্যে নগদ ৫০০টাকা ও ২০০ পরিবারের মধ্যে জিআরের ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে। পরবর্তীতে এ ইউনিয়নে আরো ৪শত পরিবারকে একই সহযোগিতা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!