শনিবার, ১১ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পিএসসি’র সদস্য পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান শাহজাহান আলী

  • আপডেট সময় শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ সরকারী কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন রাজবাড়ী জেলার কৃতি সন্তান ও অবসরপ্রাপ্ত সচিব মোঃ শাহজাহান আলী মোল্ল¬া।
সংবিধানের ১৩৮(১) অনুচ্ছেদের ক্ষমতাবলে রাষ্ট্রপতি তাকে এই পদে নিয়োগ দিয়েছেন বলে গতকাল ১৭ই আগস্ট জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বলা হয়।
মোঃ শাহজাহান আলী মোল্ল¬া জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব থাকাকালে ২০১৪ সালের ৯ই নভেম্বর ভারপ্রাপ্ত সচিবের পদমর্যাদায় পিএসসির সচিবের দায়িত্ব পান। পরে এই কমিশনের সচিব পদে পদোন্নতি পান তিনি। নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুনের মামলায় সরকারের প্রশাসনিক তদন্ত কমিটির প্রধানের দায়িত্বও পালন করেন তিনি। মোঃ শাহজাহান আলী মোল্ল¬াকে নিয়ে পিএসসির সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ১২জনে।
উল্লেখ্য, তিনি ১পুত্র ও ১কন্যা সন্তানের জনক তার স্ত্রী গৃহিনী। তার পৈত্রিক নিবাস রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রাজধরপুরে। তার পিতা মরহুম মোঃ আব্দুল হামিদ ছিলেন শিক্ষক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!