বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রাক্তন গণপরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪২তম মৃত্যু বার্ষিকী কাল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ মুক্তিযুদ্ধের সংগঠক, তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক গণপরিষদ সদস্য মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামীকাল ১৮ই আগস্ট বিকেল সাড়ে ৩টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উইমেন্স এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানিয়া হক। এছাড়াও অনুষ্ঠানে জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃশংস হত্যাকান্ডের ৩দিনের মাথায় ১৮ই আগস্ট রাজবাড়ী শহরের কলেজ রোড এলাকায় এ অঞ্চলের কিংবদন্তী এ রাজনীতিবিদ কাজী হেদায়েত হোসেনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।
মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪২তম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ এবং পারিবারিকভাবে পৃথক পৃথকভাবে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মরহুমের বড়পুত্র আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি এবং মেঝপুত্র চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলী কর্মসূচীগুলোতে উপস্থিত থাকার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!