মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৬ই আগস্ট বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত অপরাধ পর্যালোচনা সভা এবং দুপুর দেড়টায় পুলিশ লাইন্সের ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
পৃথক এ সভা দুটিতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা। সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার(ক্রাইম) মোঃ আছাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, জেলার ৫টি থানা ও ডিবি’র অফিসার ইনচার্জ(ওসি)গণ, ডিআইও-১, ট্রাফিক ইন্সপেক্টরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ সভায় অংশগ্রহণ করেন।
অপরাধ পর্যালোচনা সভায় জেলার আইন-শৃঙ্খলা ও অপরাধ বিশেষ করে হত্যাকান্ড, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ সংক্রান্ত বিভিন্ন বিষয় পর্যালোচনা করাসহ এসব অপরাধ নিয়ন্ত্রণ ও রোধকল্পে করণীয় পদক্ষেপ সম্পর্কে পুলিশ সুপার জেলা পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাদের দিক-নির্দেশনা প্রদান করেন।
এছাড়াও সভায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত দৌলতদিয়া ঘাটের যাত্রীদের নিরাপত্তা, ট্রাফিক ব্যবস্থাপনা ও যানজট নিরসনসহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা ভালো রাখার বিষয়ে পর্যালোচনা করা হয়।
অপরদিকে মাসিক কল্যাণ সভায় জেলার পুলিশ সদস্যদের সার্বিক কল্যাণের বিষয়ে আলোচনা করাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা পুলিশ কর্মকর্তা ও সদস্যদের জেলা পুলিশের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।
সম্মাননা প্রাপ্তরা হলেন ঃ রাজবাড়ী থানার এস.আই মোঃ বদিয়ার রহমান, এস.আই মোঃ জাহাঙ্গীর মাতুব্বর ও এএসআই মোঃ রমজান খন্দকার, বালিয়াকান্দি থানার এস.আই মোঃ কায়সার হামিদ, জেলা ট্রাফিক বিভাগের টিএসআই মোঃ আমির হোসেন, গোয়ালন্দ ঘাট থানার এএসআই মোঃ সাগর শেখ, পাংশার বাহাদুরপুর তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ জাকির হোসেন এবং পুলিশ কন্ট্রোল রুমের কনস্টেবল মোঃ জহুরুল ইসলাম।
জানাগেছে, ওয়ারেন্ট তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার, মামলার নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিল এবং সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করায় তাদেরকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!