শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালিনগরে মাদক বিক্রিকালে গাঁজাসহ মহিলা গ্রেফতার  

  • আপডেট সময় সোমবার, ১৪ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কালিনগর গ্রাম থেকে গতকাল ১২ই আগস্ট রাত ৮টার দিকে ১০০গ্রাম গাঁজাসহ সাহেলা বেগম(৪৫) নামে এক নারী মাদক বিক্রেতাকে পুলিশ গ্রেফতার করেছে। সে ওই গ্রামের সোনাই কানার স্ত্রী।
রাজবাড়ী থানার এস.আই জাহাঙ্গীর মাতুব্বর জানান, সাহেলা পেশাদার মাদক বিক্রেতা। গত ১২ই আগস্ট রাতে তার নিজ বাড়ীর উঠানে মাদক বিক্রিকালে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কোমরে গোঁজা অবস্থায় ১০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
এ বিষয়ে রাজবাড়ী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!