শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইয়ের উপর ৩দিনের পাঠচক্র ও কর্মশালা

  • আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০১৭

॥মঈনুল হক মৃধা॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইয়ের উপর তিন দিন ব্যাপী পাঠচক্র্য ও কর্মশালা গতকাল শনিবার থেকে শুরু হয়েছে।
গতকাল দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত পাঠচক্র ও কর্র্মশালার উদ্বোধন করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম বাতেন অনুষ্ঠানের শুরুতে আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন। উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক লিটন ও পৌর ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের নেতা প্রকৌশলী আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন ও হাবিব রেজা টুটুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মন্ডল প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত কুইচ প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামীকাল সোমবার এ অনুষ্ঠান শেষ হবে। কর্মশালার শেষ দিনে বিজয়ী প্রত্যেক শিক্ষার্থীর হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি তুলে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!