শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে বিএনপির সদস্য সংগ্রহের প্রস্ততি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১২ আগস্ট, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা বিএনপির উদ্যোগে গতকাল ১১ই আগস্ট বিকেলে দলীয় কার্যালয়ে বিএনপির সদস্য সংগ্রহের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সহ-সভাপতি ও কালুখালী উপজেলা বিএনপির আহবায়ক এডঃ মোঃ আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব মোসলেম উদ্দিন মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শারমিন আক্তার টুকটুকি, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শাহজাহান আলী মাস্টার, উপজেলা তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদের সভাপতি জিয়াউর রহমান জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদৎ হোসেন সাইফুল, উপজেলা বিএনপির সদস্য এডঃ ইমদাদুল হক রাকু কাজী, কাজী মোর্তজা হামিম নিপু, মাজবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিনুল ইসলাম শাহিন, মদাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি নাজিম উদ্দিন বিশ্বাস ও আঃ খালেক বিশ্বাস প্রমুখ।
সভায় বিএনপি নেতা এডঃ মোঃ আব্দুর রাজ্জাক খান বলেন, আগামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনেই হতে হবে। তা না হলে দেশে দুর্বার গণআন্দোলন হবে। সঠিক নির্বাচন হলে আগামীতে বিপুল ভোটে জয়লাভ করে বিএনপিই সরকার গঠন করবে।
তিনি আরো বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী সারা দেশে বিএনপির সদস্য সংগ্রহের কার্যক্রম চলছে। সে লক্ষ্যে কালুখালী উপজেলাতে কিভাবে সদস্য সংগ্রহ করা যায় সে ব্যাপারে তিনি উপস্থিত নেতাকর্মীদের দৃষ্টি আর্কষন করেন। এ সময় তিনি জেলার মধ্যে কালুখালী উপজেলাকে বিএনপির বড় শক্তি হিসেবে উল্লেখ করেন। এছাড়াও তিনি আগামী ১৭ই আগস্ট সস্ত্রীক পবিত্র হজ্বব্রত পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হবেন উল্লেখ করে সকলের দোয়া কামনা করেন। কালুখালী উপজেলা বিএনপিসহ উপজেলার ৭টি ইউনিয়নের বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!