শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে জড়িয়ে একটি জাতীয় দৈনিক পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ১০ই আগস্ট বেলা ১১টায় উপজেলা পরিষদের হলরুমে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান মোল্লা।
এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার খান, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি, সদর ইউনিয়নের চেয়ারম্যান নায়েব আলী শেখ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু, এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, সনজিৎ রায়, উপজেলা যুবলীগের সভাপতি নুর মোহম্মদ আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাসেল খান রিজু এবং যুগ্ম-সম্পাদক আনিছুর রহমান আনিছসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান মোল্লা বলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে জড়িয়ে গত ৮ই আগস্ট দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ১৮নং পৃষ্ঠায় ‘এমপি জিল্লুলের রোষানল-এবার এবার জগন্নাথের ছাত্রকে মার’ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদে যে ঘটনাটি উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মনগড়া ও ভিত্তিহীন। প্রকৃত ঘটনা হলো-জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ হেলাল উদ্দিন আবিদকে গত ৬ই আগস্ট স্থানীয় জনতা অপ্রীতিকর আচরণে সন্দেহ করে এবং তাকে আটক করে থানায় সোপর্দ করে। এই ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে জড়িয়ে একটি স্বার্থান্বেষী মহল যে অপপ্রচার চালাচ্ছে তা বাংলাদেশ আওয়ামী লীগের ভবিষ্যতের জন্য শুভ হবে না। তাই ঐ স্বার্র্থান্বেষী মহলকে অনুরোধ করছি, ঢাকায় না বসে থেকে রাজবাড়ী-২ আসনের এলাকায়(পাংশা,কালুখালী ও বালিয়াকান্দি) এসে তৃণমূল জনসাধারণের সাথে সম্পর্ক গড়ে তুলুন। সাধারণ মানুষের সাথে মিশে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কর্মকান্ডকে তুলে ধরুন। আর সাংবাদিক ভাইদের অনুরোধ করছি, সঠিক, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করুন। কারো দ্বারা প্রভাবিত হয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ থেকে বিরত থাকুন। সেই সাথে কালের কণ্ঠ পত্রিকার কর্তৃপক্ষকে অনুরোধ করছি, সরেজমিনে এসে ঘটনাটি তদন্ত করে পুনরায় সংবাদটি প্রকাশ করুন, না হলে প্রকাশিত সংবাদটি প্রত্যাহার করুন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!