বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যাদের জন সমর্থন নেই তারাও মাঠ গরম করবে॥গ্রাম পুলিশকে সজাগ থাকতে হবে –রাজবাড়ী থানার ওসি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর থানায় আজ ১০ই আগস্ট বেলা ১১টায় সদর থানা এলাকার বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশদের মাসিক চৌকিদার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।
প্যারেডে গ্রাম পুলিশদের উদ্দেশ্যে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন প্রত্যাশী যাদের জন সমর্থন নেই তারাও কিন্তু নিজ নিজ এলাকায় মাঠ গরম করবে। এলাকার পরিবেশ কেউ অস্থিতিশীল করে তুলতে বা আইন-শৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে। সেটা আওয়ামী লীগেরও হতে পারে, আবার বিএনপিরও হতে পারে এবং অন্য দলও হতে পারে। তাই আপনাদেরও(গ্রাম পুলিশকে) সজাগ থাকতে হবে যাতে এ ধরনের পরিস্থিতি সৃষ্টি করতে না পারে।
তিনি আরো বলেন, পাঁচুরিয়া হচ্ছে মাদকের স্বর্গরাজ্য। একই অবস্থা বরাট ও দাদশীতেও। মাদকের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নিয়েছি। আপনারা আমাদের তথ্য দিবেন। শুধু মাদক নয় ইভটিজিং ও বাল বিবাহ রোধে পুলিশকে সংবাদ দিবেন। আর যদি সংবাদ না দেন তাহলে আপনাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, বর্তমানে বাংলাদেশের স্বাধীনতার স্বাদ গ্রহণে বাঁধা হয়ে দাঁড়িয়েছে জঙ্গীবাদ। তাই জঙ্গীবাদের বিরুদ্ধেও রুখে দাঁড়াতে হবে।
এ সময় থানার ইন্সপেক্টর(তদন্ত) ওসি বিএম কামাল হোসেন, এস.আই এনছের আলী, এস.আই মোঃ বদিয়ার রহমান, এস.আই সরল মুরমু ও এএসআই রমজান খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে পুলিশের কাজে সহযোগিতা এবং সাহসিকতাপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ শহীদওহাবপুর ইউপির গ্রাম পুলিশ মোঃ আবুল কাশেম বিশ^াসকে থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!