শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে আটকের পর মোবাইল কোর্টে বোয়ালমারীর ভুয়া ডাক্তারের ৬মাসের জেল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৯ই আগস্ট বেলা সাড়ে ১২টার দিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানার সাতৈর বাজারের মেসার্স মায়ের দোয়া ফার্মেসীতে অভিযান চালিয়ে ভুয়া ডাক্তার তোফাজ্জেল হোসেন (৪৯)কে আটক করে।
পরে তাকে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিকের নিকট হাজির করা হলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারায় তাকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডিত তোফাজ্জেল হোসেন সাতৈর গ্রামের জয়নুদ্দিন মাতুব্বরের ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, এসএসসি পাশ তোফাজ্জেল হোসেনের কোন ধরনের ডাক্তারী পেশার সনদ না থাকলেও সে বিভিন্ন জটিল ও গুরুত্বপূর্ণ রোগের চিকিৎসা করে আসছিল। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!