সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভেদাভেদ ভুলে ও দেশের উন্নয়নের স্বার্থে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে –রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় বুধবার, ৯ আগস্ট, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ৮ই আগস্ট বেলা ৩টায় দলীয় কার্যালয়ে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ খাইরুল ইসলাম খায়ের, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান মজনু, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভিন নিলুফা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা ও দেওয়ান আরাফাত হোসেন, মৃগী ইউপির চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা, কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, মাঝবাড়ী ইউপির চেয়ারম্যান শরিফুল ইসলাম, মদাপুর ইউপির চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোয়ালিয়া ইউপির চেয়ারম্যান হালিমা বেগম, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোন্দকার আনিছুল হক বাবু, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শাহ আজিজ, কালুখালী কলেজের অধ্যাপক মিজানুর রহমান, আঃ রহিম, আবুল কালাম আজাদ, মৃগী কলেজের অধ্যাপক ড.আবুল কালাম আজাদ, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু, মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহিদুল ইসলাম সুমন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, দলের স্বার্থে বিভেদ ভুলে নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। বিগত বিএনপি সরকার দেশের উন্নয়নে কোন কাজ করে নাই। তাই দেশের মানুষ তাদেরকে ভোট দেয় নাই, কখনো দেবেও না। শেখ হাসিনার সরকার দেশের সার্বিক উন্নয়ন করে, তাই মানুষ আওয়ামী লীগকে বার বার ভোট দেয়। বিএনপির কাজ ছিল শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মামলা দেওয়া আর আমার কাজ ছিল সেই মামলা নিয়ে কোর্টে দৌড়ানো। সেই বিএনপি এখন দিশেহারা।
তিনি আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসকে সামনে রেখে ভেদাভেদ ভুলে দল ও দেশের উন্নয়নের স্বার্থে ভবিষ্যতের কথা চিন্তা করে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে ঐক্যবদ্ধ হওয়ার শপথ নিতে হবে। দলের মধ্যে কেউ যদি মনে কষ্ট পেয়ে দল থেকে দূরেও থাকে তাহলে তাদের সাথে বসে মিলেমিশে কাজ করতে হবে। তিনি যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!