সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা

  • আপডেট সময় বুধবার, ৯ আগস্ট, ২০১৭
SAMSUNG CAMERA PICTURES

॥রফিকুল ইসলাম/দেবাশীষ বিশ্বাস॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ৮ই আগস্ট বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম নওয়াব আলী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাতীয় মহিলা সংস্থার রাজবাড়ী জেলা শাখার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নিলুফার বেগম, সদর থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মিসেস সাহানা বেগম, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী বাসন্তি সান্যাল, পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী শাহিদা আহম্মেদ, পাংশা পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ছফুরা খাতুন, মিজানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী পারুল বেগম প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী এডঃ সুফিয়া খান রেখা।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকার নারীদের যথার্থ মূল্যায়ন করছে বলেই নারীরা সমাজের বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। সরকার বিধবা ভাতা, বয়স্ক ভাতা ও মাতৃত্বকালীন ভাতার সুবিধা দিচ্ছে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন মহিয়সী নারী। তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাশে থেকে দেশ ও জাতির জন্য কাজ করেছেন। তিনি বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন রাজবাড়ী শহরের বিনোদপুর ২৮কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সেলিম উদ্দিন।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ মোঃ আমজাদ হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সফি এবং মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!