সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রাম্য দন্ত চিকিৎসকের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় বুধবার, ৯ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নবম শ্রেণীর ছাত্রী (১৬)কে ধর্ষণের অভিযোগে গ্রাম্য দাঁতের ডাক্তার টিপু সুলতানের বিরুদ্ধে মামলা হয়েছে।
গত ৭ই আগস্ট ওই ছাত্রীর পালক পিতা বাদী হয়ে রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১) ধারায় মামলাটি দায়ের করেন। মামলায় একই গ্রামের হবিবরের ছেলে গ্রাম্য দাঁতের ডাক্তার টিপু সুলতান (৩০)কে আসামী করা হয়েছে। গতকাল ৮ই আগস্ট ওই ছাত্রী আদালতে ২২ধারায় জবানবন্দী প্রদান করেছে।
জানাগেছে, বেলগাছি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ওই ছাত্রীর সাথে টিপু সুলতান ৩বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ সম্পর্কের জের ধরে এক বছর যাবত বিভিন্ন সময়ে টিপু ওই ছাত্রীকে বিয়ের আশ^াসে ধর্ষণ করে আসছিল। সর্বশেষ গত ৪ঠা আগস্ট সকাল ১১টার দিকে টিপু ওই ছাত্রীর বাড়ীতে ২/১ দিনের মধ্যে বিয়ে করবে বলে ধর্ষণ করে। পরে গত ৫ই আগস্ট সকালে ওই স্কুল ছাত্রী টিপু সুলতানের বাড়ীতে গিয়ে ওঠে এবং বিয়ের দাবীতে অনশন শুরু করে। এ দৃশ্য দেখতে বিপুল সংখ্যম মানুষ ওই বাড়ীতে ভীড় জমাতে থাকে। কিন্তু টিপু তাকে বিয়ে না করে পালিয়ে যায়।
এদিকে আদালতে দেয়া জবানবন্দীতে ওই ছাত্রী প্রকাশ করে টিপুর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে প্রথমে সে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এরপর থেকে বিয়ের আশ^াসে সে তাকে ধর্ষণ করে আসছিল। এ ঘটনায় ওই ছাত্রীর পালক বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-১৭। তবে ধর্ষক টিপু এখনো গ্রেফতার হয়নি।
রাজবাড়ী থানার ওসি মোঃ আবুল বাশার মিয়া বলেন, ওই মেয়েটির সাথে টিপুর প্রেমের সম্পর্ক ছিলো। পরে টিপু তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছে। অভিযুক্ত টিপু পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার এস.আই জাহিদুল ইসলাম জানান, সদর হাসপাতালে মেয়েটির মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!