শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পিএইচডি করতে ৩বছরের জন্য থাইল্যান্ডে যাচ্ছেন রাজবাড়ীর এডিএম মানোয়ার হোসেন মোল্লা

  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ পিএইচডি করতে সরকারীভাবে থাইল্যান্ডে যাচ্ছেন রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) মানোয়ার হোসেন মোল্লা।
এ উপলক্ষে গতকাল ৫ই আগস্ট সন্ধ্যায় জেলা প্রশাসকের বাংলো অফিসে তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। গত ৩রা আগস্ট তিনি অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমানের কাছে দায়িত্বভার হস্তান্তর করে অবমুক্ত হন।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী এডিএম মানোয়ার হোসেন মোল্লাসহ তার সহধর্মিনী মিসেস ফারজানা আরজু, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, সকল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)গণ এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন। গত ২১শে আগস্ট ২০১৬ তারিখ তিনি রাজবাড়ীতে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।
জানাগেছে, মানোয়ার হোসেন মোল্লা ৩বছর মেয়াদে পিএইচডি করার জন্য থাইল্যান্ডে National Institute of Devlopment Administration(NIDA) এর Graguate School of Public Administration-এ  আগামী ১৫ই আগস্ট ২০১৭ হতে অনুষ্ঠেয় Phd Programme in Devlopment Administration এ গবেষণা করবেন। আগামী ১৪ই আগস্ট তিনি থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। আগামী ১৩ই আগস্ট পর্যন্ত তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সংযুক্ত করা হয়েছে। রাজবাড়ীতে কাজের অবদানের স্বীকৃতি হিসেবে গত ২৩শে জুলাই জাতীয় পাবলিত সার্ভিস দিবসে তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করা হয়। এরআগে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত থাকার সময় তিনি খুলনা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়ে পুরস্কৃত হয়েছিলেন। ‘পদ্মা কন্যা রাজবাড়ী’ নামে রাজবাড়ীর ব্র্যান্ড সঙ্গীত রচনা ও সুরারোপ করে তিনি প্রশংসিত হন। তার জন্ম মাদারীপুর জেলার রাজৈর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। ২০০৫ সালে তিনি বিসিএস প্রশাসন ক্যাডারে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!