শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ঢাকা অঞ্চলের কাব ও স্কাউটদের শাপলা কাব অ্যাওয়ার্ড ও প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৫ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে গতকাল ৪ঠা আগষ্ট ঢাকা অঞ্চলের কাবদের শাপলা কাব অ্যাওয়ার্ড ও স্কাউটদের প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের ব্যবহারিক পরীক্ষা ও সাঁতার মূল্যায়ন অনুষ্ঠিত হয়।
গত মে মাসের ২৬ তারিখে ঢাকা অঞ্চলের কাবদের শাপলা কাব অ্যাওয়ার্ড ও স্কাউটদের প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত লিখিত পরীক্ষায় রাজবাড়ী জেলার ৪১জন স্কাউট ও ১০জন কাব অংশগ্রহণ করে। মোট ৫১জন পরীক্ষার্থীর মধ্যে ১৭জন পাস করে তার মধ্যে ১৪জন স্কাউট ও ৩জন কাব এই ১৭জনের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।
ব্যবহারিক পরীক্ষা ও সাঁতার মূল্যায়ন করেন ন্যাশনাল স্কাউট হেডকোয়াটারের পরীক্ষক সুধীর চন্দ্র বর্মন, বালিয়াকান্দি উপজেলা স্কাউটের সম্পাদক অখিল কুমার কুন্ডু, সদর উপজেলা স্কাউটের সম্পাদক সুকুমার বিশ^াস এবং সদর উপজেলা স্কাউটের কমিশনার একেএম আবু ইউসুফ খান।
এছাড়াও ব্যবহারিক পরীক্ষায় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার ও জেলা স্কাউটের সভাপতি সৈয়দ সিদ্দিকুর রহমান, চান্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইউনিট লিডার হরসিত কুমার ঘোষ।
সাঁতার মূল্যায়ন হয় সদর উপজেলার পুকুরে এবং ব্যবহারিক পরীক্ষায় যারা পাস করবে তার জাতীয় পর্যায়ের পরীক্ষায় অংশগ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!