বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭

॥ইউসুফ মিয়া॥ ৪৬তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ের পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল ৩রা আগস্ট সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনূর আক্তার বিউটি। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান ও জেলা আওয়ামী সাংস্কৃতিক লীগের সভাপতি ইঞ্জিঃ আমজাদ হোসেন প্রমুখ।
অতিথিদের বক্তব্যের শেষে ফুটবল, কাবাডি, হ্যান্ডবল, সাঁতারসহ বিভিন্ন খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। এ সময় সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!