সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী বাজার থেকে বাংলা মদসহ মাদক বিক্রেতা আটক

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী ডিবি’র একটি দল গতকাল ২৭শে জুলাই দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী বাজার থেকে পানির কন্টেইনারে বহন করাকালে ১৩লিটার বাংলা মদসহ মাসুদ মোল্যা(২২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। ধৃত মাসুদ রাজবাড়ী জেলা সদরের লক্ষ্মীকোল পুরাতন হরিসভা এলাকার জামাল মোল্যার ছেলে।
রাজবাড়ী ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, দীর্ঘদিন ধরে মাসুদ বাংলা মদের ব্যবসা করে আসছিলো। গতকাল ২৭শে জুলাই দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে রাজবাড়ী বাজার থেকে পানির কন্টেইনারে বহন করা ১৩লিটার বাংলা মদসহ মাসুদকে আটক করা হয়।
এ বিষয়ে রাজবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!