বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার ভাতশালা থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী ডিবি’র একটি দল গত ২৪শে জুলাই রাতে পাংশা উপজেলার ভাতশালা গ্রাম থেকে একটি ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজসহ কেছমত খা(৫২) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। সে ভাতশালা গ্রামের মৃত আরশেদ খার ছেলে।
রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ ওবাইদুর রহমান জানান, গ্রেফতারকৃত কেছমত অস্ত্রধারী সন্ত্রাসী। সে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত ছিল। পোগন তথ্যের ভিত্তিতে গত ২৪শে জুলাই সন্ধ্যার পর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের ভাতশালা বেইলি ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত কেছমতের বিরুদ্ধে দ্রুত বিচার আইনসহ দুটি মামলা রয়েছে। এ বিষয়ে পাংশা থানায় কেছমতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!