মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে দৃষ্টিনন্দন অভিজাত হোটেল গ্র্যান্ড প্যালেস উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ২২ জুলাই, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী শহরে সদ্য প্রতিষ্ঠিত অভিজাত আবাসিক হোটেল গ্র্যান্ড প্যালেস উদ্বোধন করা হয়েছে। গতকাল ২১শে জুলাই বিকেলে রাজবাড়ী বাজারের বিস্মিল্লাহ প্লাজার ৪র্থ তলায় মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে হোটেলটি উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী, সদর উপজেলা চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মানোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহাল আশরাফী, রাজবাড়ী চেম্বার অব কর্মাসের সভাপতি কাজী ইরাদত আলী, সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু, তার কন্যা কানিজ ফাতেমা চৈতী, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া, রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আব্দুল মতিন মন্ডল ও রাজবাড়ী চেম্বার অব কর্মাসের পরিচালক মোঃ জাকির হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আঠাশ কলোনী জামে মসজিদের ইমাম মোঃ সেলিম দেওয়ান।
বিস্মিল্লাহ প্লাজা ও হোটেলটি মালিক সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, রাজবাড়ীতে অতিথি থাকার মতো ভালমানের কোন হোটেল নেই। বাইরে থেকে কোন অতিথি আসেন তাহলে সমস্যায় পড়তে হয়। এসব কথা চিস্তা করেই তিনি হোটেলটি তৈরী করেছেন। তিনি আরো বলেন, বৃহত্তর ফরিদপুরের মধ্যে এটিই একমাত্র অভিজাত হোটেল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!