বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সুন্দর রাজবাড়ী গড়ার প্রত্যয়ে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ৭ জুলাই, ২০১৭
SAMSUNG CAMERA PICTURES

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে গতকাল ৬ই জুলাই সকালে ‘সুন্দর রাজবাড়ী গড়ার প্রত্যয়ে প্রীতি ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি। এ সময় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠানে শফিকুল ইসলাম শফি বলেন, শান্তনু একজন তরুণ মানুষ। সে একটি ঐহিত্যবাহী রাজনৈতিক পরিবার থেকে উঠে এসে অল্প বয়সেই সমাজের তরুণ ও যুবকদের মাঝে যে ধরনের কর্মকান্ড করছে সেটা প্রশংসার দাবীদার। নিজের ব্যবসার পাশাপাশি রাজনৈতিক পরিবারের ধারক-বাহক হিসেবে আত্মপ্রকাশ করে ইতিমধ্যেই সে সাধারণ মানুষের মন জয় করেছে।
কাজী রাকিবুল হোসেন শান্তনু বলেন, ২০১০ সালে রাজনীতিতে সক্রিয় হয়ে একটি সুসংগঠিত ছাত্রলীগ উপহার দিয়েছি। আমার দাদা ছিলেন সাধারণ মানুষের নেতা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার ৩দিন পর আমার দাদাকে নির্মমভাবে হত্যা করা হয়। তার আদর্শ নিয়েই রাজনীতিতে এসে সাধারণ মানুষের জন্য কাজ করছি।
এই প্রীতি ফুটবল টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহণ করে। তাদের মধ্যে জেলা ছাত্রলীগ একাদশ ৪-১ গোলে যুবলীগকে এবং পৌর ছাত্রলীগ ২-০ গোলে সদর উপজেলা ছাত্রলীগকে হারিয়ে ফাইনালে পৌঁছায়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে পৌর ছাত্রলীগ ১-০ গোলে জেলা ছাত্রলীগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ফাইনাল ম্যাচটি পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার রেফারী ইদ্রিস শেখ।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ট্রফির পাশাপাশি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও পরিবেশ বান্ধব ফলদ ও বনজ গাছ উপহার দেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!