সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পল্লী বিদ্যুতের অনিয়মের প্রতিবাদে চন্দনীতে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময় রবিবার, ২ জুলাই, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ পল্লী বিদ্যুতের অনিয়মের প্রতিবাদে গত ২৯শে জুন বিকেলে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের তালতলা বাজারে এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোতাহার হোসেন মাস্টারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী, সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক শিকদার, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতাহার হোসেন তকদীর, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আকরাম হোসেন, ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন, তালতলা বাজার বণিক সমিতির সভাপতি কামাল হোসেন মৃধা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বিশ্বাস, চন্দনী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সাবেক সদস্য কাশেম মন্ডল ওরফে রহিম ও এডঃ আরব আলী প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা।
বক্তাগণ স্থানীয় পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের দুর্নীতি, অনিয়ম, গ্রাহকদের হয়রানী, অবৈধভাবে অর্থ দাবী, যখন-তখন বিদ্যুৎ বন্ধের হুমকী, মিথ্যা মামলা দায়ের প্রভৃতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এগুলোর নিরসনসহ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য পল্লী বিদ্যুতের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
উল্লেখ্য, ঈদের কয়েকদিন পূর্বে তালতলা বাজার এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে স্থানীয়রা পল্লী বিদ্যুৎ অফিসে খবর দেয়। ২দিন পর পল্লী বিদ্যুতের লোক গেলেও তারা লাইন ঠিক করার জন্য অর্থ দাবী করলে স্থানীয় কয়েকজনের সাথে তাদের তর্কাতর্কি ও হাতাহাতি হয়। তখন তারা লাইন ঠিক না করেই ফিরে যায়। পরে পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে রাজবাড়ী থানায় অভিযোগ করা হলে পুলিশ আকতার নামে তালতলা বাজারের এক ব্যবসায়ীকে গ্রেফতার করে। কয়েকদিন হাজতখাটার পর সে জামিনে মুক্তি পায়। অবশ্য পরে চাপের মুখে তালতলা বাজার এলাকার বিদ্যুৎ লাইন ঠিক করে দেওয়া হয়। সেই ঘটনাকে কেন্দ্র করেই দল-মত নির্বিশেষে এই মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!