রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলায় আরো ১১জন আক্রান্ত॥করোনার সংক্রমণের উর্ধ্বমুখীতে উদ্বেগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় গতকাল ১৭ই মার্চ আরো ১১জনের করোনা শনাক্ত হয়েছে। সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী হওয়ায় জনমনে উদ্বেগের সৃষ্টি হয়েছে। স্বাস্থ্যবিধি না মানা এবং করোনার ভ্যাকসিন গ্রহণের আগ্রহ না বাড়ায় উদ্বেগ আরো গভীর হচ্ছে।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, গতকাল বুধবার ২দফায় জেলার আরো ৫০ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ১১জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের ৯জন রাজবাড়ী সদর উপজেলার এবং ১জন করে গোয়ালন্দ ও পাংশা উপজেলার।
এ নিয়ে রাজবাড়ী জেলায় মোট ৩হাজার ৪৯২ জনের করোনা শনাক্ত হলো। এছাড়া আক্রান্তদের মধ্যে ৩হাজার ৪৩৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন, ২জন হাসপাতালে ভর্তি ও ২৩জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন এবং ৩০ জন মারা গেছেন।
অপরদিকে, গত ১৬ই মার্চ পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট ২৬ হাজার ৩৬৯ জন করোনার টিকা (প্রথম ডোজ) গ্রহণ করেছেন, তাদের মধ্যে ১৫ হাজার ৯৪৬ জন পুরুষ ও ১০ হাজার ৪২৩ জন মহিলা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!