সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ করোনা সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের আইজিপির নির্দেশ আজ থেকে শুরু হচ্ছে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২৬শে মার্চকে বাংলাদেশ দিবস ঘোষণা করেছেন ওয়াশিংটন ডিসির মেয়র

রোহিঙ্গা সমস্যা সমাধানে ওআইসি বাংলাদেশের পাশে থাকবে

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ ইসলামিক সহযোগিতা সংস্থা(ওআইসি) রোহিঙ্গা সমস্যা সমাধানে বাংলাদেশের পাশে থাকবে। পাশাপাশি আন্তর্জাতিক বিচার আদালতে গাম্বিয়া কর্তৃক দায়ের করা রোহিঙ্গাদের ওপর গণহত্যা মামলার ব্যাপারেও সমর্থন দিয়ে যাবে।
ওআইসির উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল গতকাল ১লা মার্চ পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সঙ্গে বৈঠকে এ আশ্বাস দেয়। প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ওআইসি’র রাজনীতি বিষয়ক সহকারী মহাসচিব ইউসেফ আলদোবেই।
বৈঠকে ওআইসি প্রতিনিধি দল মিয়ানমার থেকে বিতাড়িত ১১ লাখ রোহিঙ্গাকে মানবিক সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সরকারের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তারা ‘মাদার অব হিউমিনিটি’ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকারও প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!