শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
চুক্তি অনুযায়ী বাংলাদেশ ভারতের কাছ থেকে শিগগিরই কোভিড ভ্যাকসিন পাবে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট

ইন্দোনেশিয়ায় বিধ্বস্ত বোয়িং বিমানের ধ্বংসাবশেষ ও মৃতদেহের অংশ উদ্ধার

  • আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার কাছে পানি থেকে গতকাল রবিবার বিধ্বস্ত বোয়িং বিমানের ধ্বংসাবশেষ এবং যাত্রীদের শরীরের অংশ উদ্ধার করা হয়েছে।
গত শনিবার বিকালে ৬২ জন যাত্রী নিয়ে সুকর্ন হাত্তা আন্তর্জাতিক বিমান বন্দর থেকে উড্ডয়নের প্রায় ৪মিনিট পর শ্রীবিজয়া এয়ার বোয়িং ৭৩৭-৫০০ বিমানটি বিধ্বস্ত হয়।
বিমান বিধ্বস্তের কোন কারণ এখনো জানা যায়নি, কর্তৃপক্ষ অনুসন্ধান ও উদ্ধার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে জীবিত কাউকে উদ্ধারের সম্ভাবনা প্রায় নেই।
জাকার্তা পুলিশের মুখপাত্র ইউসরি ইউনুস মেট্রো টিভিকে বলেন, “আজ সকাল পর্যন্ত(মৃতদেহের) দু’টি ব্যাগ পেয়েছি, এতে এক যাত্রী এবং অপর মৃতদেহের প্রত্যঙ্গ রয়েছে।”
গতকাল রবিবার নগরীর বিস্তৃত উপকূল জুড়ে উদ্ধার কার্যক্রমে যুদ্ধজাহাজ, হেলিকপ্টার ও ডুবুরী মোতায়েন করা হয়েছে।
কর্তৃপক্ষ জানায়, বিমানটিতে ১০ জন শিশুসহ ৬২ জন যাত্রী ছিল, সকলেই ইন্দোনেশিয়ার নাগরিক।
শ্রীবিজয়া এয়ার ফ্লাইট এসজে ১৮২ ইন্দোনেশিয়ার বোর্নিও দ্বীপের পন্টিয়ানাক শহরের উদ্দেশে যাত্রা করেছিল, জাভা সাগরের উপর দিয়ে এটি বিমানের ৯০ মিনিটের পথ। বিমানটি উড্ডয়নের পরপরই জাভা সাগর উপকূলে বিধ্বস্ত হয়। দুর্ঘটনার পরই যাত্রীদের ভয়ার্ত স্বজনরা গত শনিবার রাতে পন্টিয়ানাক বিমান বন্দরে যাত্রীদের ব্যাপারে খবরের অপেক্ষায় জড়ো হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!