শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী

দক্ষিণ কোরিয়ায় ভিন্নধর্মী করোন ভাইরাসে আক্রান্ত ৩জন শনাক্ত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ দক্ষিণ কোরিয়ায় সম্প্রতি ব্রিটেনে সংক্রমনের অনুরূপ ভিন্ন ধরণের করোনাভাইরাস আক্রান্ত ৩জনকে শনাক্ত করা হয়েছে। স্বাস্থ্য কর্তৃপক্ষ গতকাল সোমবার এ কথা জানায়। খবর এএফপি’র।
কোরিয়া রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংস্থা(কেডিসিএ) জানিয়েছে, এই তিন ব্যক্তি লন্ডন ভিত্তিক পরিবারের সদস্য। গত ২২শে ডিসেম্বর তারা দেশে আসে।
কেডিসিএ বিবৃতিতে জানিয়েছে, তারা আসার পর কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ ধরা পড়ায় তাদেরকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।
এ মাসের শুরুর দিকে ভাইরাসের নতুন ধরণটি ব্রিটেনে এবং ইতোমধ্যে বেশ ক’টি ইউরোপীয় দেশ ও পাশাপাশি কানাডা, জর্ডান এবং জাপানে ছড়িয়ে পড়েছে।
আরও বেশি সংক্রামক বলে বিশেষজ্ঞদের আশঙ্কার প্রেক্ষিতে সংক্রমণ প্রতিরোধে ৫০ টিরও বেশি দেশ ব্রিটেনের উপর ভ্রমণ বিধিনিষেধ আরোপ করেছে। দক্ষিণ কোরিয়াও সংক্রমণ প্রতিরোধে ব্রিটেন থেকে বিমান আসা নিষিদ্ধ করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!