মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলার চিরায়ত উৎসব চৈত্র সংক্রান্তি আজ পবিত্র রমজান উপলক্ষে তেল, ডালসহ ছয়টি পণ্যের দাম বেঁধে দিল সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৪৮৩ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ

রাজবাড়ী জেলায় আরো ৭জনের করোনা শনাক্ত

  • আপডেট সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় আরো ৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৩৯৪ জনে।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ২৭শে ডিসেম্বর জেলার আরও ৩৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ৭ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ২৩ ও ২৪শে ডিসেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। নতুন শনাক্তদের মধ্যে ৬ জন রাজবাড়ী সদর ও ১ জন পাংশা উপজেলার। এছাড়া এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩ হাজার ২৬১ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৩০ জন মারা গেছেন। এছাড়া ৩ জন হাসপাতালে ও ১০০ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!