সোমবার, ২০ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মদাপুর ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে দুধ-চিনি ও সেমাই বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২৫ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ঈদ উপলক্ষে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু তার ব্যক্তিগত তহবিল থেকে কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের কয়েকশত দরিদ্র-অসহায় মানুষের মধ্যে দুধ, চিনি ও সেমাই বিতরণ করেছেন।
গতকাল ২৪শে জুন সকালে মদাপুর ইউনিয়নের গান্ধিমারা বাজারস্থ যুব ও ক্রীড়া সংঘের কার্যালয়ে তিনি এগুলো বিতরণ করেন। এ সময় মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ হোসেন মাস্টার, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন কিবরিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক দেলোয়ার হোসেন মাস্টার, ইউপি সদস্য জেলাল উদ্দিন মোল্লা ও লতিফ মহাজন, গান্ধিমারা যুব ও ক্রীড়া সংঘের সভাপতি সাকিব হাসান সাচ্চু, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, যুবলীগ নেতা রফিক, আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
দুধ, চিনি ও সেমাই বিতরণকালে জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু উপস্থিত দরিদ্র নারী-পুরুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন যেন বিপদে-আপদে সবসময় আপনাদের পাশে থাকতে পারি। নৌকা জিতলে দেশের উন্নয়ন হয়। এ জন্য আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকা জিতলে আমার পক্ষে কাজ করা সহজ হবে। এছাড়াও তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে ভবিষ্যতেও নিয়মিতভাবে ব্যাপক আকারে দরিদ্র-অসহায় মানুষকে সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!