মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলার বহরপুরে পল্লী বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় শনিবার, ২৪ জুন, ২০১৭

॥রঘুন্দন সিকদার॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশের প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে এবং একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাছ করে যাচ্ছে। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। কৃষকদেরকে আর সারের জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতে হয় না, গুলি খেতে হয় না। দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি সরকারের সময় কি উন্নয়ন হয়েছে আর বর্তমান সরকারের আমলে কি হচ্ছে তা আপনারা স্বচক্ষেই দেখতে পাচ্ছেন।
গতকাল ২৩শে জুন বিকেলে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চরফরিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান মোল্যা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ সাত্তার খান, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মোঃ গোলাম আহম্মেদ, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক হাজী মোঃ মকবুল হোসেন ও যুগ্ম-আহবায়ক মোঃ আয়ুব হোসেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন।
অনুষ্ঠানে বহরপুর ইউনিয়নের চরফরিদপুর ও তেঁতুলিয়া এলাকার ২০৭টি পরিবারের মধ্যে পল্লী বিদ্যুতের সংযোগ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!