সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
যমুনা নদীর উপরে বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব বলয় তৈরি করতে মাই ম্যান দিয়ে কমিটি গঠন করা যাবে না : ওবায়দুল কাদের তথ্য সচিব কামরুন নাহারের বিদায়ী সভা অনুষ্ঠিত আরডিএ বিতর্ক কর্মশালা-২০২০॥শিক্ষার্থী রেজিস্ট্রেশন চলছে বাইডেনের বিজয় নিশ্চিত হলে হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প শীঘ্রই ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা : তথ্যমন্ত্রী আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী দিয়াগো ম্যারাডোনা আর নেই শপথ নিলেন নতুন ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন

নৌ বাহিনীর কর্মকর্তা হামলার সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না। অপরাধী যেই হোক। তাকে আইনের মুখোমুখি হতেই হবে।
তিনি বলেন, অপরাধ করে কেউ পার পাবেনা। কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে।
নৌ বাহিনীর এক কর্মকর্তাকে মারধরের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এ ঘটনায় যে-ই জড়িত থাকুক তাকে আইনের আওতায় আনা হবে’।
গতকাল ২৬শে অক্টোবর রাজধানীর ধানমন্ডিস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে। সে যত বড় শক্তিশালী লোক হোক না কেন। সে জনপ্রতিনিধি হোক বা যেই হোক। তাকে আইনের মুখোমুখি হতেই হবে।
নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনা অনাকাঙ্খিত উল্লেখ করে তিনি বলেন, একজন মানুষকে এভাবে মারধর বা হত্যার হুমকি দেওয়া অপরাধ। তারপরও তিনি একটি বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, অপরাধ অপরাধই। সেটাই দেখার বিষয়। নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধরের যে ঘটনা ঘটেছে সেটা একটা অপরাধ। বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। ইতোমধ্যে এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার নিরপেক্ষ ও দ্রুত তদন্তের জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।
গত ২৫শে অক্টোবর রাতে নৌ-বাহিনীর কর্মকর্তার মারধরের ঘটনায় ওইদিন রাতে সংসদ সদস্য হাজী সেলিমের ছেলেসহ ৭জনের বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় একটি মামলা করা হয়।
নৌ বাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে গতকাল সোমবার সকালে মামলাটি করেন।
এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিমসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!