মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে সী-প্লেন বিধ্বস্ত হয়ে ১জন নিহত॥২জন আহত

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে গত রবিবার বিকেলে এক ইঞ্জিন বিশিষ্ট একটি সী-প্লেন বিধ্বস্ত হলে ১জন নিহত ও ২জন মারাত্মকভাবে আহত হয়। নিউইয়র্ক সিটি ফায়ার ডিপার্টমেন্ট এ খবর জানিয়েছে।
সূত্র বলছে, পাইলট ও ১জন যাত্রী মারাত্মকভাবে আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। অপর এক যাত্রী নিহত হয়েছে।
তারা আরো বলছে, নিউইয়র্ক সিটির কুইন্সে লং আইল্যান্ড সাউন্ডে স্থানীয় সময় বিকেল ৩টায় পানি বরাবর উড়তে গিয়ে কংক্রিট জেটিতে বিমানটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!