মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক

  • আপডেট সময় সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ যুক্তরাষ্ট্রের সেন্টার্স ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশান(সিডিসি) আগাম এক ঘোষণায় বলেছে, দেশটিতে ১০ই অক্টোবর নাগাদ করোনা ভাইরাসে(কোভিড-১৯) এ ২লাখ ১৮ হাজার পর্যন্ত লোক মারা যেতে পারে।
নতুন এই ঘোষণায় বলা হচ্ছে, আগামী ১০ই অক্টোবরের শেষ সপ্তাহ পর্যন্ত নতুন করে ৩হাজার থেকে ৭হাজার ১শ’ লোক করোনায় মারা যেতে পারে। এতে মোট মৃতের সংখ্যা দাঁড়াতে পারে ২লাখ ৭হাজার থেকে ২লাখ ১৮হাজার পর্যন্ত।
গত বৃহস্পতিবার সিডিসি’র ওয়েবসাইটের এই পূর্বাভাসে আরো বলা হয়, রাজ্য এবং আঞ্চলিক স্তরে আগামী চার সপ্তাহের প্রতি সপ্তাহে নতুন মৃত্যুর হার ৬ এর মতো কমতে পারে।
এদিকে হপকিন্স ইউনিভার্সিটির তথ্য মতে, গত শনিবার সন্ধ্যা নাগাদ যুক্তরাষ্ট্রে করোনায় মোট সংক্রমিত লোকের সংখ্যা ৬৭ লাখ ছাড়িয়েছে। মারা গেছে ১ লাখ ৯৯ হাজার ২০০ বেশি লোক।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!