রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত বরেণ্য আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক যুক্তরাষ্ট্রে অস্ট্রাজেনকা ও জে এন্ড জে’র ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়াল পুনরায় শুরু কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশকে ১শত ভেন্টিলেটর প্রদান করেছে যুক্তরাষ্ট্র ড্রাইভিং লাইসেন্স প্রদানে অনিয়ম রোধে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার রোহিঙ্গাদের দুর্দশায় মুখ ফিরিয়ে না নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি যুক্তরাজ্যের আহ্বান ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে : শিক্ষামন্ত্রী যুক্তরাষ্ট্রে করোনায় মৃতের সংখ্যা ২ লাখ ২০ হাজার ছাড়িয়েছে আজারবাইজান ও আর্মেনিয়ার প্রতি অস্ত্রবিরতি মেনে চলার আহ্বান জাতিসংঘ মহাসচিবের বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৪ কোটি ছাড়ালো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ২৬শে মার্চ ঢাকা সফরের আমন্ত্রণ

যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক

  • আপডেট সময় সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ যুক্তরাষ্ট্রের সেন্টার্স ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশান(সিডিসি) আগাম এক ঘোষণায় বলেছে, দেশটিতে ১০ই অক্টোবর নাগাদ করোনা ভাইরাসে(কোভিড-১৯) এ ২লাখ ১৮ হাজার পর্যন্ত লোক মারা যেতে পারে।
নতুন এই ঘোষণায় বলা হচ্ছে, আগামী ১০ই অক্টোবরের শেষ সপ্তাহ পর্যন্ত নতুন করে ৩হাজার থেকে ৭হাজার ১শ’ লোক করোনায় মারা যেতে পারে। এতে মোট মৃতের সংখ্যা দাঁড়াতে পারে ২লাখ ৭হাজার থেকে ২লাখ ১৮হাজার পর্যন্ত।
গত বৃহস্পতিবার সিডিসি’র ওয়েবসাইটের এই পূর্বাভাসে আরো বলা হয়, রাজ্য এবং আঞ্চলিক স্তরে আগামী চার সপ্তাহের প্রতি সপ্তাহে নতুন মৃত্যুর হার ৬ এর মতো কমতে পারে।
এদিকে হপকিন্স ইউনিভার্সিটির তথ্য মতে, গত শনিবার সন্ধ্যা নাগাদ যুক্তরাষ্ট্রে করোনায় মোট সংক্রমিত লোকের সংখ্যা ৬৭ লাখ ছাড়িয়েছে। মারা গেছে ১ লাখ ৯৯ হাজার ২০০ বেশি লোক।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!