শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে নবনিযুক্ত দুই বিচারপতির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট সময় শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত দুই বিচারক বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি ওবায়দুল হাসান গতকাল ১১ই সেপ্টেম্বর গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেন। সুপ্রিমকোর্টের মুখপত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান এ কথা জানান।
আপিল বিভাগে নবনিযুক্ত এই দুই বিচারপতি গত ৩রা সেপ্টেম্বর শপথ গ্রহণ করেছেন। সংবিধানের ৯৫(১) অনুচ্ছেদে প্রদত্ত ক্ষমতাবলে রাষ্ট্রপতি সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে কর্মরত এই দুইজন বিচারপতিকে আপিল বিভাগের বিচারপতি হিসেবে গত ২রা সেপ্টেম্বর নিয়োগ দেন। নতুন দুই বিচারপতি নিয়োগের পর এখন আপিল বিভাগে বিচারপতির সংখ্যা ৮জন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!