Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশা পৌরসভায় স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে যন্ত্রসামগ্রী প্রদান

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় পাংশা পৌরসভা ১ম শ্রেনীতে উন্নীত হওয়ার পাশাপাশি পৌরবাসীর সেবার মান বৃদ্ধির জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় হতে সম্প্রতি পাংশা পৌরসভায় ৩টি যন্ত্রসামগ্রী প্রদান করা হয়েছে।
জানাযায়, ১৯৯০ সালে পাংশা পৌরসভা প্রতিষ্ঠিত হয়। শুরুতে ৩য় শ্রেনীর পৌরসভা হিসেবে পাংশা পৌরসভা যাত্রা শুরু করে। ২০১১ সালে পাংশা পৌরসভা ২য় শ্রেনীতে উন্নীত হয়। বর্তমানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস মেয়র নির্বাচিত হওয়ার পর পাংশা পৌরসভার রাস্তা ঘাট, ড্রেন, কালভাট, বিদ্যুৎ, পানি নিষ্কাশন, রাস্তাঘাট পরিস্কার পরিছন্ন, পৌরসভার রাস্তায় পোষ্ট ল্যাম্প, চিকিৎসা, ধর্মীয় ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে ব্যাপক তৎপর হন।
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় এ বছর পাংশা পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভা হিসেবে উন্নীত হয়েছে এবং পৌরবাসীর সেবার মান বৃদ্ধির জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় হতে রোড রোলার, লোডার ও এক্সিবিউটার এবং বরাদ্দ প্রদান করা হয়েছে।
পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস জানান, পৌরবাসীর সার্বিক কল্যান ও উন্নয়নে চেষ্টা করছি। এ ক্ষেত্রে সকলের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।