সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা পৌরসভায় স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে যন্ত্রসামগ্রী প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুন, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় পাংশা পৌরসভা ১ম শ্রেনীতে উন্নীত হওয়ার পাশাপাশি পৌরবাসীর সেবার মান বৃদ্ধির জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় হতে সম্প্রতি পাংশা পৌরসভায় ৩টি যন্ত্রসামগ্রী প্রদান করা হয়েছে।
জানাযায়, ১৯৯০ সালে পাংশা পৌরসভা প্রতিষ্ঠিত হয়। শুরুতে ৩য় শ্রেনীর পৌরসভা হিসেবে পাংশা পৌরসভা যাত্রা শুরু করে। ২০১১ সালে পাংশা পৌরসভা ২য় শ্রেনীতে উন্নীত হয়। বর্তমানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস মেয়র নির্বাচিত হওয়ার পর পাংশা পৌরসভার রাস্তা ঘাট, ড্রেন, কালভাট, বিদ্যুৎ, পানি নিষ্কাশন, রাস্তাঘাট পরিস্কার পরিছন্ন, পৌরসভার রাস্তায় পোষ্ট ল্যাম্প, চিকিৎসা, ধর্মীয় ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে ব্যাপক তৎপর হন।
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় এ বছর পাংশা পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভা হিসেবে উন্নীত হয়েছে এবং পৌরবাসীর সেবার মান বৃদ্ধির জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় হতে রোড রোলার, লোডার ও এক্সিবিউটার এবং বরাদ্দ প্রদান করা হয়েছে।
পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস জানান, পৌরবাসীর সার্বিক কল্যান ও উন্নয়নে চেষ্টা করছি। এ ক্ষেত্রে সকলের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!