বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আমিরাতে কুড়িয়ে পাওয়া ২৪ লাখ টাকা ফেরত দিল এক বাংলাদেশী

  • আপডেট সময় রবিবার, ৩০ আগস্ট, ২০২০

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ বিশ্বজুড়ে চলছে মহামারী করোনার প্রকোপ। এর মধ্যে প্রাণঘাতী এ ভাইরাসের আলোচনা ছাপিয়ে সংযুক্ত আরব আমিরাত প্রবাসীদের মুখে এখন এক বাংলাদেশীর সততার গল্প। যে গল্পের নায়ক প্রবাসী ব্যবসায়ী মোঃ মহসিন সুমন। তার বাড়ী ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার দেবরামপুর গ্রামে।
গত ২৬শে আগস্ট আমিরাতের রাজধানী আবুধাবীর শিল্পনগরী মোছাফ্ফাতে পরিত্যক্ত একটি গাড়ীর সিটের নিচে প্রায় ২৪ লাখ টাকা কুড়িয়ে পান মহসিন সুমন। টাকা পাওয়ার পর তিনি আবুধাবী পুলিশ স্টেশনে গিয়ে জমা দেন এবং টাকার প্রকৃত মালিককে ফিরিয়ে দেয়ার অনুরোধ জানান। এতো টাকা কুড়িয়ে পেয়ে ফিরিয়ে দেয়ায় প্রবাসী বাংলাদেশীদের ভূয়সী প্রশংসা করছে আবুধাবীর পুলিশ।
মহসিন সুমন জানান, যেহেতু গাড়ীটি রিকভারীতে করে আমার গ্যারেজে এসেছে তাই টাকার মালিককে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। টাকার মালিকের জন্য আমি এক দিন অপেক্ষা করেছিলাম। কিন্তু কেউ আসেনি। তাছাড়া টাকাগুলো এত বেশী পুরাতন ছিল যে, দেখে মনে হচ্ছে অনেকদিন ধরে সেগুলো সিটের নীচে পড়েছিল। পরে আবুধাবী পুলিশ স্টেশনে গিয়ে টাকাটা জমা দিয়ে দিই। পুলিশ আমার সব তথ্য রেখেছে। প্রকৃত মালিককে খুঁজে পেলে আমাকে ডেকে তার হাতে টাকা তুলে দিবে বলে জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!