রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে

রাজবাড়ীতে বন্ধ থাকা সুইমিং পুল দেখতে আসছেন অতিরিক্ত সচিব

  • আপডেট সময় শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব(ক্রীড়া) মোঃ আব্দুল করিম, এনডিসি রাজবাড়ীতে বন্ধ থাকা জাতীয় সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে দেখতে আসছেন।
সফরসূচী অনুযায়ী, আগামীকাল ২৯শে আগস্ট বেলা সোয়া ১১টায় তিনি রাজবাড়ীর সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন। এরপর বেলা সাড়ে ১২টায় তিনি রাজবাড়ী সার্কিট হাউজে জেলা প্রশাসকের সাথে এ ব্যাপারে মতবিনিময় করবেন। এরআগে সকাল ৭টায় তিনি ঢাকার ধানমন্ডির শংকরস্থ নিজ বাসভবন থেকে সড়ক পথে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দিবেন। রাজবাড়ীতে পৌছে সুইমিং পুল পরিদর্শন ও জেলা প্রশাসকের সাথে মতবিনিময়ের পর সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন।
উল্লেখ্য, ২০০৩ সালে জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ঢাকা বিভাগের রাজবাড়ী জেলা শহরের ভবানীপুরে ৩ একর জমির উপর আন্তর্জাতিক মানের এই সুইমিং পুলটি নির্মাণ করা হয়। পরিচালনার জন্য প্রয়োজনীয় অর্থ সংকটের কারণে জাতীয় সুইমিং পুলটি দীর্ঘদিন যাবৎ বন্ধ রয়েছে। ইতিপূর্বে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা কমপক্ষে ৫বার সুইমিং পুলটি চালু করলেও কিছুদিন চালু থাকার পর তা বন্ধ হয়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর