শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:০১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি কুয়েতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কারফিউ জারি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনব্যাপী অনুষ্ঠানমালা রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা এইচ টি ইমামের দাফন সম্পন্ন মিয়ানমারে গণতন্ত্রীপন্থী বিক্ষোভকারীদের ওপর নিরাপত্তা বাহিনীর হামলায় ৬ জন নিহত॥৬জন সাংবাদিক আটক ভারতের পররাষ্ট্র মন্ত্রী জয়শঙ্কর আজ ঢাকায় আসছেন রোহিঙ্গা সমস্যা সমাধানে ওআইসি বাংলাদেশের পাশে থাকবে পিএসসির মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে রাষ্ট্রপতির পরামর্শ যুক্তরাষ্ট্র চট্টগ্রামে শিক্ষা স্বাস্থ্য ও পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী -রাষ্ট্রদূত মিলার প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র

রাজবাড়ীতে বন্ধ থাকা সুইমিং পুল দেখতে আসছেন অতিরিক্ত সচিব

  • আপডেট সময় শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব(ক্রীড়া) মোঃ আব্দুল করিম, এনডিসি রাজবাড়ীতে বন্ধ থাকা জাতীয় সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে দেখতে আসছেন।
সফরসূচী অনুযায়ী, আগামীকাল ২৯শে আগস্ট বেলা সোয়া ১১টায় তিনি রাজবাড়ীর সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন। এরপর বেলা সাড়ে ১২টায় তিনি রাজবাড়ী সার্কিট হাউজে জেলা প্রশাসকের সাথে এ ব্যাপারে মতবিনিময় করবেন। এরআগে সকাল ৭টায় তিনি ঢাকার ধানমন্ডির শংকরস্থ নিজ বাসভবন থেকে সড়ক পথে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দিবেন। রাজবাড়ীতে পৌছে সুইমিং পুল পরিদর্শন ও জেলা প্রশাসকের সাথে মতবিনিময়ের পর সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন।
উল্লেখ্য, ২০০৩ সালে জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ঢাকা বিভাগের রাজবাড়ী জেলা শহরের ভবানীপুরে ৩ একর জমির উপর আন্তর্জাতিক মানের এই সুইমিং পুলটি নির্মাণ করা হয়। পরিচালনার জন্য প্রয়োজনীয় অর্থ সংকটের কারণে জাতীয় সুইমিং পুলটি দীর্ঘদিন যাবৎ বন্ধ রয়েছে। ইতিপূর্বে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা কমপক্ষে ৫বার সুইমিং পুলটি চালু করলেও কিছুদিন চালু থাকার পর তা বন্ধ হয়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!