সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে বিএনপির খালেক-হারুন গ্রুপের আয়োজনে ইফতার মাহফিল

  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুন, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা বিএনপির খালেক-হারুন গ্রুপের আয়োজনে গতকাল ২২শে জুন স্থানীয় আয়না আদর্শ একাডেমী প্রাঙ্গনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক এবং প্রধান বক্তা হিসেবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন বক্তব্য রাখেন।
জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান খানের সভাপতিত্বে ও কালুখালী উপজেলা ছাত্রদলের মেহেদী হাসান তোতার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য এডঃ কামরুল আলম, জেলা বিএনপির সহ-সভাপতি ও পাংশা উপজেলা বিএনপির সভাপতি চাঁদ আলী খান, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সাবেক সম্পাদক এডঃ কে.এ বারী কুটিন, জেলা বিএনপির সদস্য ও কালুখালী উপজেলা বিএনপির সহ-সভাপতি সুরুজ আলী মুন্সী, কালুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার টুকটুকি, কালুখালী উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মাহাবুব আলম ও সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রুমা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডঃ আসাদুজ্জামান আসাদ, ছাত্রদল নেতা আবুল কালাম আজাদ, জামাল হোসেন খান, গোলাম হোসেন, সিরাজুল ইসলাম সৈকত, কামরুজ্জামান কামাল, সাজ্জাত হোসেন সাদাত প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এডঃ এম.এ খালেক বলেন, দেশে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। তা না হলে দেশে নির্বাচন হবে না। নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি বিপুল ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করবে।
প্রধান বক্তা হারুন-অর রশিদ হারুন বলেন, সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। দেশের মানুষ একটি সুষ্ঠু নির্বাচন চায়। আজকের এই ইফতার মাহফিলের উপস্থিতিতেই বিএনপির অবস্থান বোঝা যায়। ভরাডুবির ভয়েই সরকার নিরপেক্ষ নির্বাচন দিতে চায় না। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!